তরুণ মেম্বার প্রার্থী গিয়াস উদ্দিনের গণসংযোগ

(নিজস্ব প্রতিবেদক)

আসন্ন ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে তরুণ মেম্বার প্রার্থী হিসেবে লড়ছেন চট্টগ্রামের আনোয়ারা উপজেলার হাইলধর ইউনিয়নের ৯ নং পীরখাইন ওয়ার্ডের তরুণ সমাজসেবক গিয়াস উদ্দিন চৌধুরী

আনোয়ারা উপজেলার হাইলধর ইউনিয়ন পরিষদ নির্বাচনে এরই মধ্যে ৯ নং পীরখাইন ওয়ার্ডে সম্ভাব্য মেম্বার হিসেবে আলোচনার শীর্ষে রয়েছেন তিনি।

পীরখাইন ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী গিয়াস উদ্দিনের গণসংযোগ

নির্বাচনকে সামনে রেখে শত শত নেতাকর্মীদের সাথে নিয়ে ৯ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করছেন গিয়াস উদ্দিন চৌধুরী। তার নির্বাচনের প্রতীক আপেল

ইতোমধ্যে এলাকায় সমাজসেবামূলক কর্মকাণ্ড চালানোয় স্থানীয়দের মুখে মুখে এখন তার নাম। নির্বাচনি এলাকা ছাড়াও বিভিন্ন উন্নয়নসহ সমাজের অসহায়-দরিদ্র মানুষের পাশে থেকে সর্বস্তরের মানুষের ভালোবাসা কুড়াচ্ছেন তিনি। পাশাপাশি নির্বাচনে জয়ী হতে এবং দুঃস্থ মানুষ ও নাগরিক সেবা নিশ্চিত করতে তিনি সকল জনসাধারণের সার্বিক সহযোগিতা, দোয়া এবং সমর্থন কামনা করেছেন।

সরেজমিনে বিভিন্ন এলাকা ঘুরে জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদপ্রার্থী গিয়াস উদ্দিন চৌধুরীকে নিয়ে হাট-বাজারে চলছে নানা জল্পনা-কল্পনা ও আলোচনা। তবে সচেতন ভোটাররা তাকে নতুন প্রজন্মের আদর্শবান-যোগ্য ও সৎ-প্রার্থী হিসাবে মনে করছেন।

জনসংযোগে এলাকাবাসীর সাথে গিয়াস উদ্দিন চৌধুরী

এরই মধ্যে বিভিন্ন মতবিনিময় সভা ছাড়াও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি। দুঃখী ও অসহায় মানুষের পাশে থেকে সমাজসেবামূলক কাজ করতে চান গিয়াস উদ্দিন চৌধুরী । মহামারিকালেও করোনা ভাইরাসের সংক্রমণ তাণ্ডবের মাঝেই দুস্থ ও গরীব মানুষের পাশে থেকে সার্বিক সহযোগিতা করেছেন তিনি।

গিয়াস উদ্দিনের সমর্থকরা জানান, গিয়াস উদ্দিন এমন একজন তরুণ যিনি প্রকৃত সমাজসেবক। এলাকার গরীব অসহায় মানুষের জন্য নিবেদিত প্রাণ এক সমাজকর্মী তিনি। এরকম মানব দরদী মানুষ নেতৃত্বে আসলে সমাজের চিত্রপট পাল্টে যাবে বলেও উল্লেখ করেন তারা।

গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন সকলে

এ ব্যাপারে মেম্বার পদপ্রার্থী গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, আমি শুধুমাত্র সমাজসেবার জন্য জনপ্রতিনিধি হতে চাই। মানুষের সেবা করাই হবে আমার অন্যতম প্রধান কাজ। মহান আল্লাহ-তায়ালা যদি আমাকে মেম্বার পদে নির্বাচিত করেন তাহলে পীরখাইন গ্রামের বিভিন্ন খাতে আমূল পরিবর্তন এনে একটি আধুনিক ও ডিজিটাল ওয়ার্ড হিসেবে রূপান্তর করব, ইনশাআল্লাহ।

“আলোকিত সমাজ গড়তে; শিক্ষা,ঐক্য ও উন্নয়নকে অগ্রাধিকার দিয়ে ইউনিয়ন পরিষদের সকল সেবা সমূহকে আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে জনগনের কাছে পৌছে দেওয়াই আমার লক্ষ্য”

– জানালেন গিয়াস উদ্দিন চৌধুরী।

 তিনি বলেন, “অর্থ,পেশী শক্তি ও আধিপত্য দিয়ে নয়,গরীব দূঃখীর ন্যায্য অধিকার রক্ষা,প্রতিশ্রুতি নয়, বাস্তবায়নের মাধ্যমে হাইলধর ইউনিয়নের পীরখাইন ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ডে রুপান্তরিত করতে শিক্ষা, চিকিৎসা ব্যবস্থা, যোগাযোগ ব্যবস্থার সুষমও উন্নয়ন,ও দরিদ্র বিমোচন করে একটি সুন্দর তথ্যপ্রযুক্তি নির্ভর আলোকিত জনপদ গড়তে পীরখাইনবাসী যেন তাদের আমানত  ভোটাধিকার প্রয়োগ করে আমাকে একজন সেবক হিসেবে নির্বাচিত করে এটাই আমার প্রত্যাশা।

পীরখাইন ওয়ার্ডের বিভিন্ন জায়গায় গণসংযোগ

এই ওয়ার্ডে গিয়াস উদ্দিন চৌধুরীর সাথে প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্তমান মেম্বার আবদুল মন্নান, মো. খুরশেদুল আলম, মো. আজাদ হোসেন ও সফিকুল ইসলাম।

আগামী ৫ জানুয়ারি এই ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।