আনোয়ারা ফুটবল একাডেমিকে সংবর্ধনা প্রদান

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ফুটবল প্রশিক্ষণে বিশেষ অবদান ও অনবদ্য সাফল্যে আনোয়ারা ফুটবল একাডেমিকে সংবর্ধনা দিয়েছে আলহাজ্ব আখতারুজ্জামান চৌধুরী বাবু ফাউন্ডেশন (ইউকে)।

ক্রীড়া সমৃদ্ধ উপজেলা চট্টগ্রামের আনোয়ারা উপজেলা। জেলা, বিভাগীয় ও জাতীয় পর্যায়ে এখানকার ফুটবলার, ক্রিকেটার, এ্যাথলেটিক্স সহ ক্রীড়ায় নানা শাখায় অবদান রাখছে এখানকার ক্রীড়াবিদরা। সেই ধারাবাহিকতায় ফুটবলে নতুন মাত্রা পেলো আনোয়ারা। গঠিত হয়েছে আনোয়ারা ফুটবল একাডেমি৷ ২০১৬ সাল থেকে বিভিন্ন টুর্নামেন্টে কৃতিত্বের সাথে লড়ছে আনোয়ারা ফুটবল একাডেমি। একের পর এক শিরোপা জয় করছে উক্ত একাডেমি। সর্বশেষ চলতি বছরের ২৭ নভেম্বর অনুষ্ঠিত হওয়া আ.জ.ম নাছির উদ্দীন একাডেমী কাপের ফাইনালে চ্যাম্পিয়ন হয় আনোয়ারা ফুটবল একাডেমি।

অনবদ্য সাফল্যে আনোয়ারা ফুটবল একাডেমিকে সংবর্ধনা দিয়েছে আলহাজ্ব আখতারুজ্জামান চৌধুরী বাবু ফাউন্ডেশন (ইউকে)।

২৭ ডিসেম্বর (সোমবার) আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনা দেওয়া হয়।

এসময় আ.জ.ম নাছির উদ্দীন একাডেমি চ্যাম্পিয়ন কাপ ২০২১ এ চ্যাম্পিয়ন হওয়া ফুটবল ক্লাবের খেলোয়াড় ও কর্মকর্তাদের এই সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন আলহাজ্ব আখতারুজ্জামান চৌধুরী বাবু ফাউন্ডেশন ইউকে’র সভাপতি কামাল খান।

এতে আরো উপস্থিত ছিলেন আনোয়ারা ফুটবল একাডেমির সভাপতি এনামুল হক, আনোয়ারা ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আমিন ফারুক। অনুষ্ঠানে আখতারুজ্জামান চৌধুরী বাবু ফাউন্ডেশন ইউকে’র এম এ সবুর, ইব্রাহিম, খলিল, ইবু , আহমেদ মিয়া, মো:কামাল খান, মহিউদ্দিন মাহি ও তরুণ ব্যবসায়ী এনামুল হকের প্রতি বিশেষ ধন্যবাদ জানায় ফুটবল একাডেমি।

অনুষ্ঠানে আনোয়ারা ফুটবল একাডেমির সংশ্লিষ্টরা সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন,

আনোয়ারার ফুটবলের উন্নয়নে ফুটবলকে পরবর্তী পর্যায়ে নিয়ে যেতে যাঁরা সাহায্য করেছেন সবাইকে এ জন্য ধন্যবাদ দিতে চাই। আজ আনোয়ারা ফুটবল একাডেমি অনেক আনন্দিত। আমাদের আশা, এখানেই জন্ম হবে অনেক ফুটবল তারকার, এখানে টিকে থাকতে হলে কঠিন লড়াই করতে হবে আমাদের। আমরা বুঝতে পারি, ওই পর্যায়ে যেতে কতটা পরিশ্রম দরকার।আশা করি, এই একাডেমি থেকে আমরা ভবিষ্যতের তারকা পাব।